ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

ইউপি সদস্যের মুক্তির দাবীতে মানববন্ধন

ফরিদপুরের আলফাডাঙ্গায় র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন( র‍‍্যাব) এর হাতে গ্রেফতার হওয়া মামলায় ইউপি সদস্য শরিফুল ইসলাম সরফেজের অবিলম্বে মুক্তি ও তদন্তপূর্বক ওই মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে পরিবার ও এলাকাবাসী। গত বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে সদর ইউনিয়ন পরিষদের সামনে সকল শ্রেণী পেশার মানুষের উপস্থিতি মানববন্ধন পালন করেন স্থানীয়রা ও পরিবার ৷


সরিফুল ইসলাম ৩নং আলফাডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য। মানববন্ধনে আওয়ামীলীগনেতা আব্দুর রাজ্জাক বলেন,নির্বাচিত ইউপি সদস্যের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ এলাকার চিহ্নিত একটি কুচক্রী মহল পরিকল্পিতভাবে সরফেজ মেম্বরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা ও হয়রানি মামলা দায়ের করে।


স্ত্রী সুইটি বেগম,আমার স্বামীর মতো এতো ভাল মানুষ আর কোথাও নেই,হাজারের মধ্যে ও পাওয়া যাবে না।সে এ ধরনে কাজ করেনি,তাকে ফাঁসানো হয়েছে। তার মা নিলুফা বেগম বলেন, পরিত্যাক্ত রান্নাঘরে পাতার নিচে নষ্ট অস্ত্র রেখে আমার ছেলেকে ধরানো হয়েছে।আল্লাহ এর বিচার করবে।কান্নায় ভেঙ্গে পড়ে বলেন এলাকাবাসী এমন ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির দাবি জানায়।


আরো বক্তারা বলেন, ১০ বছর ধরে সুনামের সাথে ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন শরিফুল । উদ্দেশ্য প্রণোদিত ভাবে একটি কুচক্রী মহল তার জনপ্রিয়তা সহ্য করতে না পেরে মিথ্যা মামলায় তাকে ফাঁসিয়েছে। তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা তদন্তপূর্বক প্রত্যাহার ও অবিলম্বে তার মুক্তির দাবি জানান তারা। এলাকাবাসী এমন ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির দাবি জানায়।


ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন বুলবুল মানববন্ধন এ বিষয় আমি কিছুই জানি না,সারকারি সংস্হা র‍‍্যাব ধরেছে।তবে র‍‍্যাব মতো সুনামধন্য সংস্হা কখনো মিথ্যাষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা দেয় না।

ads

Our Facebook Page